শিরোনাম
অন্তঃসত্ত্বা নারীর উপরে সন্ত্রাসী হামলা বাড়িঘর লুট ও ভাঙচুর প্রধানমন্ত্রীর কাছে বিচার চান জামালপুরে নানার বাড়িতে বেড়াতে গিয়ে যমুনার পানিতে ডুবে দুই ভাইয়ের মৃত্যু  ঢাকা সিলেট মহা সড়কে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত ঢাবি’র মেধাবী ছাত্র জ্যাকি তিতাসে মাদ্রাসা শিক্ষার্থীদের সাথে স্বদিচ্ছার ইফতার ও ঈদের পোশাক বিতরণ বন্দরের মসজিদ কমিটির সেক্রেটারীর বিরুদ্ধে অর্থ আত্নসাতের অভিযোগ,মুসল্লীদের বিক্ষোভ জামালপুরে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রুমি’র মতবিনিময় সভা  জামালপুরে ছাত্রলীগ নেতার উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল  বঙ্গবন্ধুর সোনার বাংলা গঠনে প্রবাসীদের এগিয়ে আসার আহ্বান –প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী জামালপুরে মহান স্বাধীনতা দিবস উদযাপন  ভাইস চেয়ারম্যান পদে দোয়া-সমর্থনে মাঠ চষে বেড়াচ্ছেন চাঁদনী

জামালপুরে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে যুবকের আত্মহত্যা

71Times / ৩৮৯৭ Time View
Update : সোমবার, ৬ নভেম্বর, ২০২৩

জামালপুরে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে যুবকের আত্মহত্যা
মো. আলমগীর, জামালপুর।
জামালপুরের বকশীগঞ্জে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে আশরাফুল ইসলাম (৩০) নামে এক যুবক বিষপানে আত্মহত্যা করেছেন।
সোমবার (৬ নভেম্বর) বিকাল সাড়ে ৫ টার দিকে জামালপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। আশরাফুল ইসলাম বগারচর ইউনিয়নের বগারচর গ্রামের আবদুর রহমানের ছেলে।
জানা যায়, বগারচর গ্রামের মো. আশরাফুল ইসলাম সোমবার দুপুর ২টার দিকে তার নিজের ফেসবুকে স্ট্যাটাস দেন। ফেসবুক স্ট্যাটাসে তিনি লিখেন “শূন্য হাতে এসেছিলাম, শূন্য হাতে চলে গেলাম। পারলে সবাই দোয়া কইরো এই পাপীর জন্য”। এরপরই বাড়ির পাশে একটি বেগুনের ক্ষেতে গিয়ে বিষপান করেন আশরাফুল ইসলাম।
এসময় বাড়ির লোকজন ও স্থানীয় এলাকাবাসী তাকে উদ্ধার করে প্রথমে বকশীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে পরিস্থিতি মূমুর্ষূ দেখে তাকে কর্তব্যরত চিকিৎসক জামালপুর জেনারেল হাসপাতালে রেফার করেন। পরে বিকাল সাড়ে ৫ টার দিকে সেখানেই মারা যায় আশরাফুল ইসলাম।
বকশীগঞ্জ থানার ওসি মো. সোহেল রানা জানান, কি কারণে এমন স্ট্যাটাস দিয়েছেন, আবার বিষপান করেছেন তা খতিয়ে দেখা হবে বলে জানান তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

Archives