শিরোনাম
মেলান্দহ থানার ওসির নেতৃত্বে ১১ কেজি গাঁজা সহ গ্রেপ্তার -৩ অন্তঃসত্ত্বা নারীর উপরে সন্ত্রাসী হামলা বাড়িঘর লুট ও ভাঙচুর প্রধানমন্ত্রীর কাছে বিচার চান জামালপুরে নানার বাড়িতে বেড়াতে গিয়ে যমুনার পানিতে ডুবে দুই ভাইয়ের মৃত্যু  ঢাকা সিলেট মহা সড়কে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত ঢাবি’র মেধাবী ছাত্র জ্যাকি তিতাসে মাদ্রাসা শিক্ষার্থীদের সাথে স্বদিচ্ছার ইফতার ও ঈদের পোশাক বিতরণ বন্দরের মসজিদ কমিটির সেক্রেটারীর বিরুদ্ধে অর্থ আত্নসাতের অভিযোগ,মুসল্লীদের বিক্ষোভ জামালপুরে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রুমি’র মতবিনিময় সভা  জামালপুরে ছাত্রলীগ নেতার উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল  বঙ্গবন্ধুর সোনার বাংলা গঠনে প্রবাসীদের এগিয়ে আসার আহ্বান –প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী জামালপুরে মহান স্বাধীনতা দিবস উদযাপন 

জামালপুরে ডিবির হাতে ইয়াবাসহ যুবক আটক

71Times / ২৭৬৩ Time View
Update : সোমবার, ২৫ ডিসেম্বর, ২০২৩

 

জামালপুরে ডিবির হাতে ইয়াবাসহ যুবক আটক
মো. আলমগীর, জামালপুর।
জামালপুরের ইসলামপুরে ১০২টি ইয়াবা ট্যাবলেটসহ জীবন মিয়া (২৬) নামে এক যুববকে আটক করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)।
সোমবার (২৫ ডিসেম্বর) বেলা পৌণে ১২ টায় ইসলামপুর থানা এলাকার মোজা আটা গ্রামের এমএসবি-২ ইটভাটার সামনে হতে তাকে আটক করা হয়।
আটক জীবন মিয়া ওই উপজেলার তেঘুরিয়া গ্রামের লাল মিয়ার ছেলে।
জেলা ডিবি-২ এর ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সোহেল রানা জানান, গোপন সংবাদ পেয়ে মোজা আটা গ্রামের এমএসবি-২ ইটভাটার সামনে থেকে ১০২টি ইয়াবা ট্যাবলেটসহ জীবন মিয়াকে আটক করা হয়। তার বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে একটি মামলা করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

Archives