শিরোনাম
অন্তঃসত্ত্বা নারীর উপরে সন্ত্রাসী হামলা বাড়িঘর লুট ও ভাঙচুর প্রধানমন্ত্রীর কাছে বিচার চান জামালপুরে নানার বাড়িতে বেড়াতে গিয়ে যমুনার পানিতে ডুবে দুই ভাইয়ের মৃত্যু  ঢাকা সিলেট মহা সড়কে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত ঢাবি’র মেধাবী ছাত্র জ্যাকি তিতাসে মাদ্রাসা শিক্ষার্থীদের সাথে স্বদিচ্ছার ইফতার ও ঈদের পোশাক বিতরণ বন্দরের মসজিদ কমিটির সেক্রেটারীর বিরুদ্ধে অর্থ আত্নসাতের অভিযোগ,মুসল্লীদের বিক্ষোভ জামালপুরে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রুমি’র মতবিনিময় সভা  জামালপুরে ছাত্রলীগ নেতার উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল  বঙ্গবন্ধুর সোনার বাংলা গঠনে প্রবাসীদের এগিয়ে আসার আহ্বান –প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী জামালপুরে মহান স্বাধীনতা দিবস উদযাপন  ভাইস চেয়ারম্যান পদে দোয়া-সমর্থনে মাঠ চষে বেড়াচ্ছেন চাঁদনী

জামালপুরে সড়ক দুর্ঘটনায় নিহত-১

71Times / ৪৭৬০ Time View
Update : শনিবার, ২৭ জানুয়ারী, ২০২৪

জামালপুরে সড়ক দুর্ঘটনায় নিহত-১
মো. আলমগীর, জামালপুর।
জামালপুরের ইসলামপুর উপজেলায় মাহিন্দ্র গাড়ির (ট্রাক্টর)’র ধাক্কায় শেখ কামাল (৩২) নামে এক মানসিক ভারসাম্যহীন নিহত হয়েছে।
শনিবার (২৭জানুয়ারি) দুপুরে উপজেলার পশ্চিম শংকরপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত শেখ কামাল চিনাডুলি ইউনিয়নের পশ্চিম বলিয়াদহ এলাকার শেখ সুরুজের ছেলে।
স্থানীয় সূত্রে জানা যায়, শেখ কামাল দীর্ঘদিন যাবত মানসিক ভারসাম্যহীন রোগে আক্রান্ত ছিলেন। আজ দুপুরে কাঁচারিপাড়া বাজার থেকে শেখ কামাল পায়ে হেঁটে বাড়ি ফিরছিলেন। উপজেলার পশ্চিম শংকরপুর এলাকায় পৌঁছালে পেছনে দিক থেকে আসা দ্রুতগামী একটি মাহিন্দ্র গাড়ি (ট্রাক্টর) তাকে চাপা দেয়। এতে সে ঘটনার স্থলেই মারা যায়।
এ বিষয়ে ইসলামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন তালুকদার জানান, খবর পেয়ে ঘটনার স্থান থেকে মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। পরিবারের পক্ষ থেকে এখনো কোন অভিযোগ পায়নি। অভিযোগ পেলে ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে পাঠানো হবে এবং আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

Archives