শিরোনাম
অন্তঃসত্ত্বা নারীর উপরে সন্ত্রাসী হামলা বাড়িঘর লুট ও ভাঙচুর প্রধানমন্ত্রীর কাছে বিচার চান জামালপুরে নানার বাড়িতে বেড়াতে গিয়ে যমুনার পানিতে ডুবে দুই ভাইয়ের মৃত্যু  ঢাকা সিলেট মহা সড়কে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত ঢাবি’র মেধাবী ছাত্র জ্যাকি তিতাসে মাদ্রাসা শিক্ষার্থীদের সাথে স্বদিচ্ছার ইফতার ও ঈদের পোশাক বিতরণ বন্দরের মসজিদ কমিটির সেক্রেটারীর বিরুদ্ধে অর্থ আত্নসাতের অভিযোগ,মুসল্লীদের বিক্ষোভ জামালপুরে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রুমি’র মতবিনিময় সভা  জামালপুরে ছাত্রলীগ নেতার উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল  বঙ্গবন্ধুর সোনার বাংলা গঠনে প্রবাসীদের এগিয়ে আসার আহ্বান –প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী জামালপুরে মহান স্বাধীনতা দিবস উদযাপন  ভাইস চেয়ারম্যান পদে দোয়া-সমর্থনে মাঠ চষে বেড়াচ্ছেন চাঁদনী

সাংবাদিক মাকসুদেল হোসেন খানের পিতা, শিক্ষানুরাগী ডা. মুক্তাজুল হোসেন খানের (রাজা মিয়া) ৩১তম মৃত্যুবার্ষিকী।

২৭ ফেব্রুয়ারি ডা. রাজা মিয়ার ৩১তম মৃত্যুবার্ষিকী।

71Times / ৫৭৮৩ Time View
Update : সোমবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২৪

২৭ ফেব্রুয়ারি ডা. রাজা মিয়ার ৩১তম মৃত্যুবার্ষিকী।
২৭ ফেব্রুয়ারি মঙ্গলবার গাজীপুরের কালীগঞ্জ উপজেলার ফুলদী নিবাসী ভাওয়াল রাজার অধিন একমাত্র মুসলিম জমিদার মরহুম মেজবাহ্উদ্দিন আহম্মেদ খানের (আব্দু মিয়া) জ্যেষ্ঠপুত্র, বিশিষ্ট সমাজ সেবক, ফুলদী বাজার, জনতা উচ্চ বিদ্যালয় ও জি.এস দাখিল মাদ্রাসাসহ বিভিন্ন সামাজিক -সাংস্কৃতিক সংগঠনের অন্যতম প্রতিষ্ঠাতা সদস্য, সাংবাদিক মাকসুদেল হোসেন খানের পিতা, শিক্ষানুরাগী ডা. মুক্তাজুল হোসেন খানের (রাজা মিয়া) ৩১তম মৃত্যুবার্ষিকী।
এ উপলক্ষে রাজা মিয়া সমাজ কল্যাণ ট্রাষ্ট ও পরিবারবর্গ পবিত্র কোরআনখানি, কবর জিয়ারত, কাঙ্গালীভোজ ও বাদ আছর মিলাদ মাহফিলের আয়োজন করেছে। পরিবারের পক্ষ থেকে আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধব ও গুণগ্রাহীদের উক্ত অনুষ্ঠানে শরিক হয়ে মরহুমের বিদেহী আত্মার মাগফেরাতের জন্য অনুরোধ জানানো হয়েছে।
মৃত্যুবার্ষিকী উপলক্ষে ফুলদী সরকারী প্রাথমিক বিদ্যালয়, জনতা উচ্চ বিদ্যালয়, জিএস দাখিল মাদ্রাসা, স্থানীয় বাজার কমিটি, বিভিন্ন সংগঠন ও এলাকার মসজিদগুলোতে দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

Archives